Take a fresh look at your lifestyle.

যারা ভাবছেন স্বল্প খরচে এক তলা বা দোতলা সুন্দর বাড়ি বানাবেন, এই ভিডিওটি তাদের জন্য!!

0

সবারই স্বপ্ন থাকে একটি ছোট্ট সুন্দর বাড়ির। যেখানে পরিবার পরিজন নিয়ে স্বাচ্ছন্দে বসবাস করতে পারে। কিন্তু সুন্দর বাড়ি নির্মান করতে বর্তমান সময়ে অনেক খরচ হয়। যা একজন স্বল্প আয়ের মানুষের পক্ষে সম্ভব হয়ে ওঠে না। তাই সবাই চায় কিভাবে স্বল্প খরচে সুন্দর একটি বাড়ি নির্মান করা যায়।

তাই যারা ভাবছেন স্বল্প খরচে সুন্দর একটি বাড়ি তৈরি করার কথা এই ভিডিওটি তাদের জন্য। এই ভিডিওটিতে সুন্দর একটি পদ্ধতি দেয়া আছে যার মাধ্যমে আপনি অতি স্বল্প খরচে তৈরি করতে পারবেন সুন্দর মনোরম বাড়ি। কীভাবে করবেন তার বিস্তারিত ভিডিওটি তে দেয়া আছে।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

মা ছেলের খুনি জনি রিমান্ডে

রাজধানীর কাকরাইলে মা শামসুন্নাহার করিম (৪৬) ও ছেলে শাওন (১৭)কে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে আটক আল আমিন ওরফে জনিকে জিজ্ঞাসাবাদের জন্য ৬ দিনের রিমান্ড মঞ্জুর  করেছেন আদালত। রোববার ঢাকা মহানগর হাকিম মো: আহসান হাবিব রিমান্ডের এ আদেশ দেন। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা আলী হোসেন জনিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন।

আদালতে জনির পক্ষে কোনো আইনজীবী ছিল না। জনি নিহত শামসুন্নাহারের স্বামী আব্দুল করিমের তৃতীয় স্ত্রী শারমিন আক্তার মুক্তার ভাই। শনিবার জনিকে গোপালগঞ্জ থেকে গ্রেফতার করে র‌্যাব।

গত বুধবার বিকেলে কাকরাইলের রাজমণি-ইশা খাঁ হোটেলের বিপরীত পাশে মায়াকানন বাসার পাঁচতলায় গৃহকর্মীকে রান্নাঘরে আটকে রেখে শামসুন্নাহার করিম ও তার ছেলে শাওনকে হত্যা করে দুর্বৃত্তরা।

এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার নিহত শামসুন্নাহারের ভাই আশরাফ আলী বাদী হয়ে রমনা থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় আসামি করা হয়েছে— নিহতের স্বামী আবদুল করিম, করিমের দ্বিতীয় স্ত্রী শারমীন মুক্তা, মুক্তার ভাই জনিসহ অজ্ঞাত কয়েকজনকে। পরে বৃহস্পতিবার করিম ও মুক্তাকে আটক করে পুলিশ।

Leave A Reply

Your email address will not be published.