Take a fresh look at your lifestyle.

হিন্দুদের বাসর ঘরের আগে যা হয় অবিবাহিতরা দেখবেন না

0

বাসর রাতের প্রথম রজনীতে স্ত্রীর সাথে মিলন করা ঠিক হবে না। বরং এরাতে নিজেদেরকে ভালোভাবে বুঝার চেষ্টা করবেন। বাসর রাতে স্বামী স্ত্রী’র কিছু করণীয় কাজ আছে। আগে সেগুলো পালন করবেন। কাজ গুলো পালন করা শেষ হলে নিজেদের ভালো লাগা-মন্দ লাগা, পছন্দ করা কাজ গুলো নিয়ে আলোচনা করবেন। এরাতে নিজেদের জীবন কীভাবে পরিচালনা করবেন তা নিয়ে আলাপ আলোচনা করবেন।

একে অপরের সাথে ওয়াদা বদ্ধ হবেন। স্ত্রীকে পরামর্শ দিবেন, আমি যদি রেগে যায় তুমি ধর্যধারণ করবে, তুমি রেগে গেলে আমি ধৈর্যধরবো। আমি ভুল বুঝলে বা ভুল করলে তুমি আমাকে তা ধরিয়ে দিবে।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

তুমি ভুল করলে বা ভুল বুঝলে আমি তোমার ভুল ধরিয়ে দেব। সুখে দুঃখে দুজনে একসাথে থাকবো। বাসর রাতের পরামর্শ নিয়ে আগামীতে আরো পোস্ট দিবো। এই পোস্ট এ শুধু আলোচনা করবো বাসর রাতের প্রথম রজনীতে কেনো স্ত্রীর সাথে সহবাস করা উচিত নয়? এরাতে স্ত্রীর সাথে মিলন করা এজন্য উচিত নয়, এরাতে স্ত্রীর সাথে মিলন করলে স্ত্রী আপনাকে ভুল বুঝবে,

সে আপনাকে আপনার ভোগের বস্তু মনে করতে পারে। সে আপনাকে মনে করতে পারে আপনি তাকে বিবাহ করেছেন আপনার যৌন চাহিদার নিবারণ করার জন্য। দ্বিতীয়ত্ব এরাতে সহবাস করলে তাকে লজ্জায় পড়তে হয়। বিয়ের বাড়ীতে প্রথম কয়েক দিন লোকজন বা আত্মীয়স্বজনের আনাগোনা বেশী থাকে। প্রথম রজনীতে মিলন করার ফলে বা প্রথম মিলন করার ফলে মেয়েদের চলা-ফেরা করতে সমস্যা হয়। তার যোনি পথে ব্যথা হয়। প্রথম মিলনের ফলে যোনি পথে একটি পাতলা পর্দা থাকে।

এটি প্রথম মিলনের সময় ছিড়ে যায় এবং হালকা রক্ত বের হয়। একেই মেয়েদের সতীচ্ছেদ  বলে। এই সতীচ্ছেদ অন্য কারণেও ছিড়ে যেতে পারে। তাই বলে মেয়েটি অসতী হয়ে যাবে না। আপনাকে সতী নারীর সংজ্ঞা বুঝতে হবে। কুরআনের ভাষায়ঃ স্বামী স্ত্রী একে অপরের পোশাক। কারোর পোশাক যদি শরীর থেকে খুলে যায়, তাকে যেমন লজ্জায় পড়তে হয়। আপনার স্ত্রীর কোন অসুবিধার কারণে যদি মানুষের সামনে তাকে লজ্জায় পড়তে হয় তাহলে সে লজ্জা আপনারও। আপনি যদি একজন আদর্শ স্বামী হন, তাহলে আপনি কখনো চাইবেন না আপনার স্ত্রী অন্যের সামনে লজ্জায় পড়ুক। এটি বিষয়টি সব সময় আপনার মাথায় রাখবেন।

প্রথম রজনীতে আপনি তাকে আলিঙ্গন করতে পারেন, তার কপালে, গালে  চুমু খেতে পারেন। সে যদি দেহ মিলনে আপনার আহ্বানে সাড়া দেয় তাহলে আপনি যৌন মিলনে লিপ্ত হতে পারেন। তবে হ্যাঁ, ভালো একজন ডাক্তারের সাথে কথা বলে কিছু ব্যাথা নাশক ঔষুধ সংগ্রহ করে রাখুন। যাতে আপনি তাকে সময় মতো খাওয়াতে পারেন। তাহলে বেচারী চলাফেরা অসুবিধা থেকে কিছুটা হলেও রক্ষা পাবে।

Leave A Reply

Your email address will not be published.