Take a fresh look at your lifestyle.

দেবর ভাবির যে গোপন ভিডিও এখন অনলাইনে ভাইরাল। ছোটরা দেখবেন না

0

দেবর ভাবির যে গোপন ভিডিও এখন অনলাইনে ভাইরাল। ছোটরা দেখবেন নাঃ যত দিন যাচ্ছে সমাজ অধঃপতনের চরমে পৌছাচ্ছে। বর্তমানে খবরের পাতা খুললেই পরকীয়া আর ধর্ষন ছাড়া কোন  খবর নাই। অনৈতিক সম্পর্কগুলো এখন  খুবই স্বাভাবিক

বিষয় হয়ে দ্বাড়িয়েছে। এইসব অনৈতিক সম্পর্ক চালিয়ে যেতে নিজের সন্তানকে খুন করতেও পিছপা হচ্ছে না অনেকেই। যাইহোক দেবর ভাবির সম্পর্ক খুবই মজার। কিছু নষ্ট মানুষ এই সম্পর্কটাকে খারাপ ভাবে ব্যাবহারা করে। দেখুন সেই গোপন ভিডিও।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

বাংলাদেশের প্রথম ফিফা রেফারি মনির হোসেন আর নেই

দীর্ঘদিন ধরে প্রোস্টাটিজম রোগে (প্রস্রাবে জটিলতা) ভুগছিলেন। প্রোস্টেট গ্রন্থি বেড়ে যাওয়ায় একবার অস্ত্রোপচারও করেছিলেন মনির হোসেন। কিন্তু রোগটি পুরোপুরি না সারায় আবারও রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন ১২ দিন আগে।

কিন্তু শেষ পর্যন্ত হাসপাতাল থেকে আর সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারলেন না বাংলাদেশের প্রথম ফিফা রেফারি মনির হোসেন। আজ বৃহস্পতিবার সকালে না–ফেরার দেশে চলে গেছেন তিনি। বাংলাদেশের প্রথম ফিফা রেফারি মনির হোসেন আর নেই।

৮৪ বছর বয়সী এই রেফারির আরেকটি পরিচয়ও রয়েছে। তিনি ছিলেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের প্রতিষ্ঠাতা যুগ্ম সম্পাদক। ১৯৮৮ সালে প্রথম কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হন। এরপর তিন দফায় ২৬ বছর ছিলেন কাবাডির

সাধারণ সম্পাদক। ফুটবলের রেফারি মনির হোসেন আশির দশকে পেশাটা ছেড়ে দেন। ফুটবলার হিসেবেই তাঁর ক্যারিয়ার শুরু হয়েছিল। খেলতে গিয়ে চোট পাওয়ায় খেলা ছেড়ে দেন একসময়। তবে খেলার জগৎ তিনি ছাড়তে পারেননি।

Leave A Reply

Your email address will not be published.