Take a fresh look at your lifestyle.

ব্যাচেলর-চাকরিজীবী-শিক্ষার্থীদের জন্য নিওয়েজ ইন্টারন্যাশনালের ‘সুপার হোস্টেল’ সেবা

0

সম্পাদনায়-আরজে সাইমুর:গতকাল রাজধানীর গ্রেস২১ স্মার্ট হোটেল এর ‘ল্যান্ড লর্ড কনফারেন্স’ এ ২০০ বাড়িওয়ালাদের সাথে নিওয়েজ ইন্টারন্যাশনালের চুক্তি স্বাক্ষরিত হয়েছে। নিওয়েজ ইন্টারন্যাশনাল কোম্পানি লিমিটেড নিয়ে এসেছে বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক মানের হোস্টেল ‘সুপার হোস্টেল বিডি’। ছাত্র/ছাত্রী ও চাকরিজীবীদের জন্য প্রতিষ্ঠানটি মাত্র ৫ হাজার ৯৯৯ টাকায় এয়ার কন্ডিশন (এসি) রুম, ৩ বেলা খাবার, জিম, ওয়াশিং মেশিন ও ড্রাইয়ার, হাই স্পিড ইন্টারনেট, এল ই ডি টিভি, কমন রুম ও রিডিং রুম ও ২৪ ঘণ্টা নিরাপত্তা ও সিসিটিভি ক্যামেরাসহ আরও ১৫টির বেশি সুবিধা দিয়ে আসছে।

সম্প্রতি নিওয়েজ ইন্টারন্যাশনাল কোম্পানি লিমিটেড ঢাকার বসবাসরত ২০০ জন বাড়িওয়ালাদের নিয়ে একটি করপোরেট সেমিনার আয়োজন করে। ‘ল্যান্ড লর্ড কনফারেন্স’ নামের এই আয়োজনে একটি চুক্তিও স্বাক্ষরিত হয়েছে।

এ সেমিনারে প্রতিষ্ঠানটির মূল উদ্দেশ্য জানানো হয়। রাজধানীতে থাকা ব্যাচেলর/চাকরিজীবী/শিক্ষার্থীদের জন্য হোস্টেল সেবা দিতে চায়। আর তাই তারা আরও ১০০টি বিল্ডিং ভাড়া নিতে চাচ্ছে।

এতে জানানো হবে, নতুন সাক্ষরিত চুক্তিটিসহ এ নিয়ে বাড়িধারা, উত্তরা ও মিরপুরসহ মোট চারটি শাখা হলো প্রতিষ্ঠানটির। গত ২০ ডিসেম্বর মিরপুর কমার্স কলেজ এর বিপরিতে সুপার হোস্টেল এর এন ওয় ৫ নাম এ নতুন একটা শাখার উদ্বোধন হয়েছে।

==============================
আরও পড়ুন-
==============================
নির্বাচনে যান চলাচলে ৪ দিন বিধিনিষেধ জারি
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে সব ধরনের যান চলাচলে বিধিনিষেধ জারি করেছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়।

এ বিষয়ে রোববার (২৩ ডিসেম্বর) জারি করা এক প্রজ্ঞাপনে জানানো হয়, ২৯ ডিসেম্বর (শনিবার) দিনগত মধ্যরাত ১২টা থেকে ৩০ ডিসেম্বর (রোববার) মধ্যরাত ১২টা পর্যন্ত সড়কপথে সব ধরনের যান চলাচল বন্ধ ঘোষণা করেছে সড়ক পরিবহন মন্ত্রণালয়।

এর আওতায় রয়েছে- বেবি ট্যাক্সি/অটো রিকশা/ইজিবাইক, ট্যাক্সি ক্যাব, মাইক্রোবাস, জিপ, পিকআপ, কার, বাস, ট্রাক, টেম্পু, স্থানীয় পর্যায়ে যন্ত্রচালিত বিভিন্ন যানবাহন।
আর ২৮ ডিসেম্বর (শুক্রবার) দিনগত রাত ১২টা থেকে ১ জানুয়ারি (মঙ্গলবার) মধ্য রাত পর্যন্ত মোটরসাইকেলের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

তবে রিটার্নিং অফিসার অনুমিত প্রতিদ্বন্দ্বী প্রার্থী/তাদের এজেন্ট, দেশি-বিদেশি পর্যবেক্ষকদের ক্ষেত্রে এ নিষেধাজ্ঞা শিথিলযোগ্য। এক্ষেত্রে পর্যবেক্ষকদের পরিচয়পত্র থাকতে হবে।

এছাড়া নির্বাচনে সংবাদ সংগ্রহের কাজে নিয়োজিত দেশি-বিদেশি সাংবাদিক (পরিচয়পত্র থাকতে হবে), নির্বাচনী কাজে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারী, আইন-শৃঙ্খলা বাহিনী, নির্বাচনে বৈধ পরিদর্শক এবং জরুরি কাজে বিশেষ করে অ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ, গ্যাস, ডাক ও টেলিযোগাযোগ ইত্যাদি কাজে ব্যবহৃত যানবাহন চলাচলের ক্ষেত্রে নিষেধাজ্ঞা প্রযোজ্য হবে না।
নিষেধাজ্ঞার বাইরে থাকবে জাতীয় মহাসড়ক, বন্দর ও জরুরি পণ্য সরবরাহসহ জরুরি প্রয়োজনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সংস্থাপন শাখার জারি করা ওই প্রজ্ঞাপনে বলা হয়, ২৮ ডিসেম্বর দিনগত মধ্যরাত ১২টা থেকে ১ জানুয়ারি দিনগত মধ্যরাত ১২টা পর্যন্ত মোটরসাইকেল চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

তবে অন্যান্য যানবাহন ২৯ ডিসেম্বর মধ্যরাত থেকে ৩০ ডিসেম্বর মধ্যরাত পর্যন্ত চলাচল করতে পারবে না।

আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Leave A Reply

Your email address will not be published.