Take a fresh look at your lifestyle.

বলিউড গায়ক সুমিতের কণ্ঠে প্রথম বাংলা গান

0

সুমিত সাহা। বাঙালি এই তরুণের বেড়ে ওঠা সঙ্গীত ঘিরেই। বর্তমানে বলিউডে কাজ করছেন নিয়মিত। তবে বাঙালি হয়েও এতদিন পর্যন্ত বাংলা গান করেননি। অবশেষে সেই অপূর্ণতা ঘুচিয়ে নিলেন সুমিত। মন খুলে গাইলেন প্রাণের ভাষা বাংলায়।
গানের নাম ‘বল না বল’। লিখেছেন কলকাতার গীতিকার সোহম মজুমদার। গানের সুর ও সঙ্গীতায়োজন করেছেন শিল্পী সুমিত সাহা নিজেই। অডিওর পাশাপাশি নির্মাণ করা হয়েছে গানটির একটি দৃষ্টিনন্দন ভিডিও। যেটির নির্দেশনা দিয়েছেন সাহিল শর্মা।
এই গানে সুমিতের সঙ্গে মডেল হয়েছেন মিস মহারাষ্ট্র খ্যাত শ্রুতি গোরলে। মিউজিক ভিডিওটির চিত্রায়ন হয়েছে পুনের লাভাসা’র মনোরম লোকেশনে। সম্প্রতি মিউজিক ভিডিওটি বাংলাদেশের অন্যতম অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ থেকে প্রকাশ হয়েছে।
প্রোজেক্টটি নিয়ে সুমিত সাহা বলেন, অনেক দিন ধরেই ভাবছিলাম বাংলা গান করব। কিন্তু ব্যাটে-বলে মিলছিল না। অবশেষে নিজের ভাষায় গান করতে পেরে ভালো লাগছে। এটা রোম্যান্টিক গান। তবে সুর ও সঙ্গীতায়োজনে ওয়েস্টার্ন ধারার ছোঁয়া রেখেছি। বাংলা গানে একটু অন্যরকম স্বাদ দেয়ার চেষ্টা করেছি। সুমিত সাহা আরও বলেন, আমাদের ভিডিওটাও বেশ আধুনিক ধাঁচে করা হয়েছে। বাংলা মিউজিক ভিডিওতে এরকম নির্মাণ আগে হয়নি। অনেকটা হলিউড ঘরানায় ভিডিওটি করা হয়েছে। আশা করছি দর্শক-শ্রোতাদের মিউজিক ভিডিওটি ভালো লাগবে।
ভিডিও লিংক https://www.youtube.com/watch?v=jNTBklUmBOQ

Leave A Reply

Your email address will not be published.