Take a fresh look at your lifestyle.

কাজী শুভ’র ‘ভুলিয়া না যাইও’

0

সংগীতশিল্পী কাজী শুভ। নিজস্ব গায়কীর জন্য শ্রোতা মহলে পেয়েছেন জনপ্রিয়তা। উপহার দিয়েছেন একাধীক জনপ্রিয় গান। এবারের ঈদেও কাজী শুভ তার ভক্ত-শ্রোতাদের জন্য নিয়ে আসছেন নতুন গান। কাজী শুভর নতুন এই গানের নাম ‘ভুলিয়া না যাইও’। পাগল হাসানের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন রাফি মোহাম্মদ । গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

মৌলিক গল্পে নির্মিত হয়েছে গানটির ভিডিও। মাহিন আওলাদের কাহিনী, চিত্রনাট্য ও পরিচালানায় এতে অভিনয় করেছেন জামশেদ শামীম এবং নুসরাত জাহান জেরী।
গানটি নিয়ে কাজী শুভ বলেন- ‘ঈদে একাধীক গান প্রকাশিত হলেও ‘ভুলিয়া না যাইও’ নিয়ে আমার একটু আগ্রহ বেশি। শ্রোতাদের পছন্দের তালিকায় থাকবে গানটি, এটা আমি বলতে পারি।’ বাকীটা শ্রোতারাই বিবেচনা করবেন।

মাহিন আওলাদ জানালেন- ‘আমি বরাবরই মৌলিক গল্প নিয়ে কাজ করতে পছন্দ করি। এবারও তার ব্যতিক্রম নয়। ভিডিও’র গল্প, লোকেশন এবং নির্মাণ দর্শক হৃদয়ে দাগ কাটবে আমার বিশ্বাস। আর গানটিও শ্রোতাদের হৃদয়ে দোলা দেওয়ার মতই। আশা করছি সব মিলো দর্শক- শ্রোতার ভালো লাগবে।
ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ঈদ উৎসবের আয়োজনে আগামী ৩০ মে তাদের ইউটিউবে প্রকাশ করা হবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

Leave A Reply

Your email address will not be published.