Take a fresh look at your lifestyle.

শুভ জন্মদিন আরজে সাইমুর ও রেডিও স্বদেশ

0

আজ ১৯ সেপ্টেম্বর রাজধানীর মগবাজার স্বদেশ মাল্টিমিডিয়ার কার্যালয়ে বাংলাদেশের জনপ্রিয় অনলাইন রেডিও স্বদেশ ডট নেটের ৯ম বর্ষে পর্দাপন ও রেডিও স্বদেশ,স্বদেশ নিউজ২৪ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং বাবিসাস’র জয়েন সেক্রেটারি ও এজেএফবি’র সহ-সভাপতি আরজে সাইমুর রহমানের শুভ জন্মদিন উপলক্ষ্যে কেক কেটে শুভেচ্ছা জানানো হয়। রেডিও স্বদেশ ডট নেট পরিবার দীর্ঘ ৯ বছর নিরলস কাজ করে যাচ্ছে।

এই শুভক্ষনে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামি যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ ২নং ওয়ার্ড এর সেক্রেটারি সাইফুল ইসলাম, ব্রাইট নিয়ন সাইন এর চেয়ারম্যান শামিম সরকার, দ্যা র্শমা হাউজ এর সিইও আদর, জুনাইড জিকু, রফিক, প্রিন্স, রায়হান কবির, শেখ সাদি, ইকবাল প্রমুখ।

২০১১ সালে রেডিও স্বদেশ প্রতিষ্ঠা করেন আরজে সাইমুর রহমান। সেই থেকে এখন পর্যন্ত পথচলা। রেডিও স্বদেশ ডট নেট এখন প্রায় অর্ধ কোটি সদস্যের পরিবার।
ইতিমধ্যেই আর.জে সাইমুর বিভিন্ন সম্মাননায় ভুষিত হয়েছেন। উল্লেখযোগ্য হল-বাবিসাস এ্যাওয়ার্ড, বিনোদনধারা পারফরমেন্স এ্যাওয়ার্ড, এজেএফবি স্টার এ্যাওয়ার্ড, মিডিয়া জার্নালিষ্ট ফোরাম এ্যাওয়ার্ড, ডিসিআরইউ শোবিজ এ্যাওয়ার্ড, আনন্দ বিনোদন স্টার অ্যাওয়ার্ড, ইনডেক্স স্টার অ্যাওয়ার্ড, দীপ্ত নৃত্যকলা পারফরমেন্স, ঢাকা ফ্যাশন পারফরমেন্স এ্যাওয়ার্ড, মহান মার্চ সম্মানা ও গুণীজন সম্মানাসহ আরো অনেক সম্মাননা।

Leave A Reply

Your email address will not be published.